সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা

বিয়ে ভাঙল পরচুলা

স্বদেশ ডেস্ক:

বিয়েতে চলে এসেছেন বরযাত্রীরা। বর-কনের মালাবদল চলছে। এমন সময় কনে হঠাৎ বুঝতে পারেন, বর মাথায় পরচুলা পরে বিয়ে করতে এসেছেন। তাতেই বেঁকে বসেন ওই কনে। তিনি টেকো বর বিয়ে করতে নারাজ। অগত্যা বিয়ে না করেই ফিরতে হয় ওই বরকে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের ইতভা জেলার ভারথানা এলাকায়।

ইতভা জেলায় কনের বাড়িতে বসেছিল বিয়ের আসর। বর অজয় কুমারের বাড়ি একই রাজ্যের অরেয়া এলাকার বিধুনা শহরে। সেখান থেকেই আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব নিয়ে বিয়ে করতে কনের বাড়িতে যান অজয়; কিন্তু মালাবদল করতে গিয়ে কনে দেখেন, বর অজয় তার মাথায় থাকা পাগড়ি ব্যস্ত হয়ে ঠিকঠাক করছেন। বারবার তিনি হাত দিয়ে মাথার পাগড়ি ঠিক রাখার চেষ্টা করছেন। এতে সন্দেহ হয় কনের।

পরক্ষণেই পাশে থেকে একজন এসে কনেকে বলেন, বরের মাথায় চুল নেই, অজয় টেকো। পরচুলা মাথায় পরে বিয়ে করতে এসেছেন তিনি। এ জন্য বারবার পাগড়ি ঠিকঠাক করতে হচ্ছে অজয়ের। অস্বস্তি হচ্ছে তার। এ কথা শুনে অজ্ঞান হয়ে বিয়ের মঞ্চের ওপর পড়ে যান কনে। শোরগোল পড়ে যায় বিয়ের আসরে।

জ্ঞান ফিরলে বেঁকে বসেন কনে। বিয়ে ভেঙে দেন তিনি। এ ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে শোরগোল ফেলেছে। অনেকে ওই কনের এমন সিদ্ধান্তের প্রশংসা করেছেন। অনেকে বিয়ে ভেঙে দেওয়ায় তার সমালোচনা করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877